বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ২০ ডিসেম্বর ২০২২

আজকের রাশিফল মঙ্গলবার ২০ ডিসেম্বর ২০২২

মেষ রাশি: বুদ্ধির জোরে শত্রুজয়।ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানিরআশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতেপারে।

বৃষ রাশি: চাকরির শুভ যোগাযোগ হতে পারে। ভ্রমণে বাধা আসতে পারে। প্রিয়জনের জন্যমনখারাপ থাকবে। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে চলেছে।

মিথুন রাশি: কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথা বলায় বিবাদের সৃষ্টি। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা।

কর্কট রাশি :  ব্যবসায়  নতুন কোনও কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ রাশি: যানবাহন খুব সাবধানে চালাতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে। মানসিক শান্তি পাবেন না।

কন্যা রাশি: নিজের পর্যাপ্ত আয়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনাও আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে। পূজাপাঠের জন্য খরচ হতে পারে।  কোনও বন্ধুর ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

তুলা রাশি: মা-বাবার সঙ্গে বিরোধ বাধলে মাথা ঠান্ডা রাখতে হবে। বাইরে অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। খরচ অতিরিক্ত বাড়তে পারে। আইনি কাজের জন্য বিশেষ আলোচনা।

বৃশ্চিক রাশি: কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি দেখা যাচ্ছে। অপরের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে। আকস্মিক কোনও সমস্যা আসতে পারে।

ধনু রাশি: যানবাহন চালানোয় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় ব্যবসায় অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। সারা দিন কোনও কারণে চিত্তচাঞ্চল্য বজায় থাকবে।

মকর রাশি: হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। মানুষের সেবায় শান্তিলাভ। বন্ধুর সুবাদে কোনও সুবিধা পাবেন। ভাল কাজে সাফল্য লাভ হবে।

কুম্ভ রাশি: মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল হবে। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। সারা দিন হিসেবি ভাবে চললেও অর্থ খরচ কমবে না।

মীন রাশি: দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। কাজকর্ম বা ব্যবসা নিয়ে সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877